মোহাম্মাদ কাসীম কে ???

আস্‘সালামু আলাইকুম।

মোহাম্মাদ কাসীম ইবনে আব্দুল কারীম। তিনি বলেন- আমার বয়স ৪০ বছর পার হয়ে গেছে। আমি অবিবাহিত। আমি একজন সুন্নি মুসলিম। আমার বংশ কুরাইশ এবং আমি পাকিস্তানী।

তার স্বপ্নগুলো সম্পর্কিত-
•কেয়ামতের আলামত,
•গাযওয়া-ই-হিন্দ যুদ্ধ,
•বিশ্বের শান্তি,
•দাজ্জাল এর আগমন,
•ঈসা (আঃ),
•ইয়াজুজ-মাজুজ,
•শেষ বিচার দিবস।

গত ২৮ বছরেরও বেশি সময় ধরে আল্লাহ্‌ এবং মোহাম্মাদ (সঃ) তার স্বপ্নের মধ্যে আসছেন। এখনো আল্লাহ্‌ এবং মোহাম্মাদ (সঃ) নিয়মিত ও অবিরতভাবে তার স্বপ্নের মধ্যে আসেন। এতদূর আল্লাহ্‌ তার স্বপ্নগুলোর মধ্যে আসেন ৫০০ বারেরও বেশি বার এবং মোহাম্মাদ (সঃ) তার স্বপ্নগুলোর মধ্যে আসেন ৩০০ বারেরও বেশি বার।

আল্লাহ্‌ এবং মোহাম্মাদ (সঃ) তাকে আদেশ করেছেন- তার স্বপ্নগুলো অন্যদের সাথে বলতে এবং তাই তিনি তার এইসব স্বপ্নগুলো প্রচার করছেন।

২০১৫ সালের ফেব্রুয়ারী মাসের স্বপ্নে আল্লাহ্‌ তাকে বলেন- কাসীম, তুমি মোহাম্মাদ (সঃ) এর শেষ উম্মত হিসেবে এই পৃথিবীতে মারা যাবে। তার মানে হল, তার মৃত্যুর পর এই পৃথিবীতে আর কোন মোসলমান অবশিষ্ট থাকবে না, কিন্তু শুধু খারাপ মানুষ থাকবে এবং তাদের উপর কেয়ামত নাযিল হবে।

আরেকটি স্বপ্নের মধ্যে আল্লাহ্‌ তাকে বলেছেন- কাসীম, আমি (আল্লাহ্‌) আমার সকল প্রতিশ্রুতিগুলো আগামী ১৩ বছরের মধ্যে পূর্ণ করে দিব। যে প্রতিশ্রুতিগুলো আমি (আল্লাহ্‌) তোমার সাথে করেছি।
২০১৪ সালের জানুয়ারী মাসের স্বপ্নে আল্লাহ্‌ তাকে বলেছেন- কাসীম, ২০ বছর আমি তোমাকে পরীক্ষা করেছি। আমি এটা দেখতে চেয়েছিলাম যে, তুমি কী তাদের মতই একজন কি না। যারা আল্লাহ্‌র রহমত থেকে নিরাশা হয়।

মহা-পরাক্রমশালী আল্লাহ্‌র মোহাম্মাদ কাসীমকে দেয়া প্রতিশ্রুতিগুলো এবং তার স্বপ্নসমূহ সম্পর্কে বিস্তারিত জানতে, দয়াকরে আমাদের ফেসবুক পেইজ ও ইউটিউব লিংকগুলোতে দেখুন।

ফেসবুক পেজ- https://www.facebook.com/Muhammad.Qasim.Bangla.3/
মোহাম্মাদ কাসীম এর সকল রহমানী স্বপ্নগুলো নিয়ে লেখা বইটি ডাউনলোড দিন- https://www.docdroid.net/BQTilZb/muhammadqasimbangla.pdf
ইউটিউব চ্যানেল এর লাইভ ভিডিওগুলো  দেখুন- https://www.youtube.com/channel/UCBX-rfodiZPA5Wg_IH15u4w

জাযাকাল্লাহু খাইরান।

Comments

  1. মোহাম্মাদ কাসীম এর জন্ম সাল কবে ? আর কত সাল এ স্বপ্নে তার স্বপ্ন অন্যদেরকেও বলতে বলা হয়।

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

(ইমাম মাহদী (আঃ) এর আগমন এবং গাযওয়া ই হিন্দ শুরু)

(প্রেসিডেন্ট এরদোগানের মৃত্যু ও তুর্কীতে ধ্বংস এবং ৩য় বিশ্বযুদ্ধের সূচনা)