(কঠিন ঈমানী পরীক্ষা এবং অলৌকিক শহর ভ্রমণ)

আস্‘সালামু আলাইকুম। আমার নাম মোহাম্মাদ কাসীম। আমি পাকিস্তানে থাকি। ২০১৪ সালের ১০ ফেব্রুয়ারীর স্বপ্নে মোহাম্মাদ কাসীম নিজেকে খুব দীর্ঘ এবং ক্লান্তিকর ভ্রমণের সমাপ্তি করতে দেখেছিলেন। এবং তারপর আমি এমন একটি জায়গায় পৌঁছেছিলাম, যেখানে আমি লম্বা বিল্ডিংগুলো দেখেছিলাম এবং আমি একটি ছাদে চড়েছিলাম। এবং নিজেকে বলেছিলাম যে, আমি এই ছাদের কিনারা দিয়ে দৌড়াব, তারপর আমি আল্লাহর রহমতে বায়ু দিয়ে চলব। তাই আমি সবকিছু পরিষ্কার ছিল কি না দেখতে চারপাশে দেখলাম। কিন্তু আমি যখন আকাশের দিকে তাকালাম তখন আমি জানতে পারলাম যে, কিছু বাহিনী একটি জাল ছড়িয়েছে যে কাউকে উড়তে বাধা দেয়ার জন্য। সত্যিই আমাকে নিরুৎসাহিত করা। আমি নিজে ভাবি যে, আমি এখন কি করব ? যদি আমি এই বিল্ডিংয়ের প্রান্ত অতিক্রম করি, তাহলে আমি উড়ে যেতে পারবো না। আমি উপরের নেটের কারণে সম্ভবত নিচে পড়ে যাব। তারপর আমি নিজেকে বলেছিলাম যে- না কাসীম, আল্লাহ আমাকে বলেছিলেন যে, তিনি আমাকে রক্ষা করবেন এবং তিনি আমাকে ব্যর্থ করতে দেবেন না। আমার কাছে অন্য কোন বিকল্প ছিল না, এই লাফ দেওয়া এবং আল্লাহ্‌র উপরে আমার সম্পূর্ণ আস্থা রাখা ছাড়া। অন্যথায় আমি সফল হতে পারব না। তারপর আমি আল্লাহর উপর আমার সমস্ত ভরসা রাখি এবং আমি প্রান্তের দিকে দৌড়াতে শুরু করলাম। এবং তারপর আমি দৌড়ে গেলাম এবং তারপর উড়ে ঊর্ধ্বমুখী হয়ে গেলাম, তারপর আল্লাহ তাঁর রহমত দ্বারা নেটকে ছিঁড়ে ফেললেন। আমি সেখানে থেকে পালিয়ে যেতে পেরেছিলাম খুব সহজেই। এবং তারপর আমি নিচে লোকেদের দেখলাম। নিচে যারা তাদেরকে কাজের মধ্যে ব্যস্ত দেখাচ্ছিল। তবে কয়েকজন লোক আমাকে দেখেছিল এবং বলেছিল, দেখ, কাসীম বাতাসে উড়ছে। এবং কিছু লোক বলেছিল যে, যেখানেই তিনি এগিয়ে যাচ্ছেন, সেখানেই সেই জায়গা, যেখানে আল্লাহর রহমত ও বরকত রয়েছে। তখন তিনি বললেন, আসো, চল যাই তার পিছনে। এবং তারপর সেইসব মানুষ তাদের মিষ্টি বাড়ি ও চাকরি ছেড়ে দেয় এবং একই দিক দিয়ে চলতে শুরু করল। আমি অনেক দূরে উড়ে গিয়েছিলাম এবং তারপর আমি এমন একটি জায়গায় পৌঁছেছিলাম, যেখানে একটি খুব সুন্দর শহর ছিল। এটি অত্যন্ত উন্নত এবং খুব ভাল ডিজাইন এবং সুন্দর স্থাপত্য ছিল। এমন যে, আমি আগে কখনো দেখিনি। সেখানে ছিল সুন্দর ভবন এবং বাড়ি এবং এমনকি রাস্তাগুলোও আশ্চর্যজনক ছিল। এই শহরটি আশ্চর্যজনক রং দিয়ে সজ্জিত করা হয়েছিল এবং এমনকি ভবনগুলো খুব পরিষ্কার ছিল। কোন শব্দ কখনও সেই শহরের সৌন্দর্য ব্যাখ্যা করতে পারবে না। এবং কোন মন এটা কখনও কল্পনা করতে পারবে না। মনে হচ্ছে এই শহরটি একটি অলৌকিক ঘটনা ছিল। তারপর আমি ভাবলাম যে, এই লোকগুলো কারা ? আল্লাহ তাদেরকে এমন একটি শহর বানিয়েছেন, আর কত বুদ্ধিমান তারা হবে ? এবং সে সঙ্গেই, আল্লাহ আকাশ থেকে বলেছিলেন যে- কাসিম, এই শহরটি তোমার দ্বারা নির্মিত হবে এবং যারা তোমার সাথে আছে আমার রহমত ও আমার সাহায্যের দ্বারা। এবং স্বপ্ন এখানেই শেষ হয়। দয়াকরে এই স্বপ্নগুলো অন্যদের সাথে শেয়ার করুন এবং আমার স্বপ্ন সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য, দয়াকরে আমাদের ইউটিউব লিংক গুলিতে দেখুন। জাযাকাল্লাহু খাইরান।

Comments

  1. আল্লাহু আকবার। জাজাকাল্লাহ খইর।

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

(ইমাম মাহদী (আঃ) এর আগমন এবং গাযওয়া ই হিন্দ শুরু)

(প্রেসিডেন্ট এরদোগানের মৃত্যু ও তুর্কীতে ধ্বংস এবং ৩য় বিশ্বযুদ্ধের সূচনা)

মোহাম্মাদ কাসীম কে ???