(আল্লাহ্‌ কেন পাকিস্তান সৃষ্টি করলেন?)

আস্‘সালামু আলাইকুম। আমার নাম মোহাম্মাদ কাসীম। আমি পাকিস্তানে থাকি। এই স্বপ্নে আমি ১৪০০ বছরের পুরাতন গোপন প্রচার কতে যাচ্ছি যে, কেন পাকিস্তান সৃষ্টি হল ? ২০০৬ সালে আমি আল্লাহ্‌কে জিজ্ঞাসা করি যে, ও আল্লাহ্‌, কেন তুমি পাকিস্তান সৃষ্টি করলা ? প্রত্যেক অধার্মিকতা পাকিস্তানে বিদ্যমান আছে, সেখানে কোন শান্তি নাই, উন্নতি নাই, সেখানে সর্বত্র আছে অবিচার এবং অত্যাচার। তখন আল্লাহ্‌ আমাকে বললেন যে- কাসীম, ১৪০০ বছর আগে এই পৃথিবীতে যখন মোহাম্মাদ (সঃ) উপস্থিত ছিলেন, তখন তিনি প্রায়ই আমার কাছে দোয়া করতেন যে, ও আল্লাহ্‌, কেয়ামতের কাছাকাছি এমন একটি দেশ সৃষ্টি কর যাহার নাম, লা ইলাহা ইল্লাল্লাহ। এবং যখন আমার ইসলাম সমগ্র বিশ্বে দুর্বল হয়ে পরবে, তখন তা আবার এই দেশ থেকে সমগ্র বিশ্বে জাগরণ হবে। এবং কাসীম, আমি মোহাম্মাদ (সঃ) এর এই মিনতি গৃহীত করেছি এবং তারপর আমি সিদ্ধান্ত নিয়েছি পাকিস্তান সৃষ্টি করার। এবং কাসীম, আমি পাকিস্তানকে সমর্থন করব এবং আমি পাকিস্তানকে রক্ষা করব। দয়াকরে এই স্বপ্নগুলো অন্যদের সাথে শেয়ার করুন এবং আমার স্বপ্ন সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য, দয়াকরে আমাদের ইউটিউব লিংক গুলিতে দেখুন। জাযাকাল্লাহু খাইরান।

Comments

Popular posts from this blog

(ইমাম মাহদী (আঃ) এর আগমন এবং গাযওয়া ই হিন্দ শুরু)

(প্রেসিডেন্ট এরদোগানের মৃত্যু ও তুর্কীতে ধ্বংস এবং ৩য় বিশ্বযুদ্ধের সূচনা)

মোহাম্মাদ কাসীম কে ???