(মোহাম্মাদ (সঃ) মোহাম্মাদ কাসীমকে কী আদেশ করলেন?)

আস্‘সালামু আলাইকুম। আমার নাম মোহাম্মাদ কাসীম। আমি পাকিস্তানে থাকি। ২০১৫ সালের ২৮ সেপ্টেম্বর আমি একটি স্বপ্ন দেখি, রাতের অন্ধকারের মধ্যে আমি কোথাও যাচ্ছিলাম এবং আমি জানি না আমাকে কোথায় যেতে হবে। আমি হাঁটছিলাম, আমি দেখলাম, খোলা আকাশের নিচে মোহাম্মাদ (সঃ) একটি বিছানায় শুয়ে আছেন। আমি তার কাছে দৌড়ে গেলাম এবং বিছানায় বসার পর আমি তাকে জিজ্ঞাসা করলাম, কেন আপনি এখানে শুয়ে আছেন ? কেন আপনি আপনার বাড়িতে ঘুমাচ্ছেন না ? তাই মোহাম্মাদ (সঃ) বলেন- ছেলে, কোন বাড়ি ? যে বাড়ি আমি বানিয়ে ছিলাম তা কিছু লোক দখল করে নিয়েছে। এবং সেই লোকগুলো, যারা আমার বাড়িতে আছে, তারা দলে দলে পালাচ্ছে। এবং যারা আমার বাড়ির উপরে আছে, তারা এটি মারাত্মকভাবে ক্ষতি করছে। এই সময় আমি আমার জীবনের প্রথম বার মোহাম্মাদ (সঃ) এর চোখের দিকে তাকালাম। যখন আমার চোখ মোহাম্মাদ (সঃ) এর চোখের দিকে তাকাল, তখন তারা স্থায়ী হয়ে গেল। এবং আমি দূরে তাকাতে পারিনি। আমি অনুভব করি, মোহাম্মাদ (সঃ) এর চোখকে আল্লাহ্‌ তার সকল নূর দিয়ে পূর্ণ করে দিয়েছেন। এটা ছিল আমার জন্য একটি অবিশ্বাস্য মুহূর্ত। আমি দেখলাম, মোহাম্মাদ (সঃ) এর চোখ ভিজা ছিল। মোহাম্মাদ (সঃ) আমাকে বলেন- আমার ছেলে, আল্লাহ্‌র সাহায্য দ্বারা সেই লোকগুলো থেকে আমার বাড়িকে মুক্ত কর। এবং আবার আমার বাড়িকে পুনঃনির্মাণ কর এবং আমার জাতিকে নেতৃত্ব দাও। এবং তাদের সকলকে আবার এক জাতির মধ্যে ঐক্যবদ্ধ কর, তাহলে আমার বাড়ি আবার সারা বিশ্বে সম্মানিত হবে। এটা আগে যেমন সম্মানিত ছিল। এবং কোন ভয় পেয় না, আল্লাহ্‌ তোমার সাথে আছেন। তিনি তোমাকে অবশ্যই প্রত্যেক অবস্থায় সাহায্য করবেন। তুমি আমার ছেলে। এবং এটা অসম্ভব যে, আল্লাহ্‌র করুণা আমার ছেলেকে ছেড়ে যাবে। আমি মোহাম্মাদ (সঃ) এর ভিজা চোখের দিকে তাকিয়ে ছিলাম। এবং বললাম যে, কোন ব্যাপার না। যত বিপজ্জনকই এটা হয়, আমি অবশ্যই আপনার এই কাজটা করব আল্লাহ্‌র সাহায্য দ্বারা। এই শুনে মোহাম্মাদ (সঃ) এর চোখ সুখে ভরে উঠল। এবং মোহাম্মাদ (সঃ) আল্লাহ্‌কে ডাকতে শুরু করেন যে, আমার ছেলেকে সাহায্য কর। তারপর আমি সেখান থেকে চলে আসলাম। এবং আল্লাহ্‌র নূর আমাকে মোহাম্মাদ (সঃ) এর বাড়ির পথ দেখাল। এবং যখন আমি মোহাম্মাদ (সঃ) এর বাড়িতে পৌঁছলাম, তখন আমি আমাকে বললাম যে, কাসীম, এটা হচ্ছে তোমার নিজের বাড়ি। তারপর আমি দেখলাম যে, সেখানে বাড়ির ছাঁদের উপরে কিছু অস্ত্রধারী লোক ছিল। তারা বাড়ির উপরে পাহারা দিচ্ছিল, যেন কেউ ভিতরে আসতে না পারে। হঠাৎ আমি দেখি, আল্লাহ্‌র নূর আবারো আমার ডান হাতের শাহাদাত আঙ্গুলে। এবং আল্লাহ্‌র এই নূর দ্বারা আমি তাদেরকে ধ্বংস করি। এবং তারপর আমি ঘরের ভিতরে গেলাম। এবং আমি দেখি যে, সমগ্র ঘর একটি গুহায় রূপান্তরিত হয়ে আছে। এবং আমি খুব দুঃখিত হলাম। এবং তারপর আমি মোসলমানদের জন্য তাকালাম যে, তারা সবাই কোথায় ? এবং আমি কিভাবে তাদেরকে ডাকব ? তারপর আমি আল্লাহু আকবার, আল্লাহু আকবার বলি। এবং কিছু মোসলমান আমার ডাক শুনতে পায়। এবং ঠিক ঐ সময় স্বপ্ন শেষ হয়। দয়াকরে এই স্বপ্নগুলো অন্যদের সাথে শেয়ার করুন এবং আমার অন্যান্য স্বপ্নগুলো সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য, দয়াকরে আমাদের ইউটিউব লিংক গুলোতে দেখুন। জাযাকাল্লাহু খাইরান।

Comments

Popular posts from this blog

(ইমাম মাহদী (আঃ) এর আগমন এবং গাযওয়া ই হিন্দ শুরু)

(প্রেসিডেন্ট এরদোগানের মৃত্যু ও তুর্কীতে ধ্বংস এবং ৩য় বিশ্বযুদ্ধের সূচনা)

মোহাম্মাদ কাসীম কে ???