(পাকিস্তানের সেনাপ্রধানকে মোহাম্মাদ (সঃ) এর সাক্ষ্য প্রদান)

আস্‘সালামু আলাইকুম। আমার নাম মোহাম্মাদ কাসীম। আমি পাকিস্তানে থাকি। ২০১৬ সালের ২৮ সেপ্টেম্বরের স্বপ্নে মোহাম্মাদ কাসীম দেখেন যে, পাকিস্তান এবং তার সেনাবাহিনী অনেক অসুবিধার মধ্যে পরে যায় এবং সেনাপ্রধান অনেক চেষ্টা করেছিলেন পাকিস্তান ও তার সেনাবাহিনীকে এই অসুবিধা থেকে বের করে আনার জন্য। যেন পাকিস্তানে সুখ এবং শান্তি বিরাজ করে। যাহোক, এই প্রচেষ্টা কার্যকর হচ্ছে না এবং পরিকল্পনা অনুযায়ী চলছে না। পাকিস্তানের সম্পদ এবং তার সেনাবাহিনী কমে যাচ্ছে। এই কারণে সেনাপ্রধান মুশকিলে পরে যান। এসব দেখে আমি চিন্তিত হয়ে পরি। তারপর আল্লাহ্‌ তার আরশে আসেন এবং বলেন কাসীম, পাকিস্তানের সেনাপ্রধানকে আমার এই আদেশ প্রদান কর যে, পাকিস্তান এবং তার সেনাবাহিনী অবশ্যই এই অবস্থায় থাকবে, যতক্ষণ পর্যন্ত না তারা তোমার স্বপ্নের প্রতি সাবধানী মনোযোগ দেয় এবং যতক্ষণ পর্যন্ত না তারা তোমার স্বপ্নগুলোকে বিশ্বাস করে। কাসীম আমিই শ্রেষ্ঠ পরিকল্পক এবং আমি অবশ্যই তোমার সাফল্যের জন্য একটি পরিকল্পনা করব। আল্লাহ্‌ আমাকে এই স্বপ্নে আরো দেখিয়েছেন যে, যখন সেনাপ্রধান আমার স্বপ্ন সম্পর্কে জানবে এবং এটা শুনবে, মোহাম্মাদ (সঃ) তাকে সাক্ষী দিবেন যে, কাসীম তার স্বপ্ন সম্পর্কে কাউকে মিথ্যা বলছে না, তার স্বপ্নগুলো সত্য এবং তা আল্লাহ্‌ হতে। এই ঘটনাবলীই ঘটবে যেমন আল্লাহ্‌ কাসীমকে তার স্বপ্নেগুলোতে দেখিয়েছেন। আল্লাহ্‌ আমাকে স্বপ্নগুলোতে যা দেখিয়েছেন তা অনুযায়ী, যখন আমি গুরুত্বপূর্ণ স্বপ্নগুলো পাকিস্তানের সেনাপ্রধানকে বলব, তিনি তা অনুযায়ী পরিকল্পনা করবেন ইসলাম এবং পাকিস্তানকে রক্ষার জন্য। আল্লাহ্‌ তার সাহায্য দ্বারা সেই পরিকল্পনাগুলোকে সফল করবেন। তারপর আমরা আল্লাহ্‌র সাহায্যে ইসলামকে এবং পাকিস্তানকে রক্ষা করি। ইসলাম ও পাকিস্তানকে রক্ষা করার পরিকল্পনাগুলোও আল্লাহ্‌ আমাকে আমার স্বপ্নের মধ্যে দেখিয়েছেন। দয়াকরে এই স্বপ্নগুলো অন্যদের সাথে শেয়ার করুন এবং আমার স্বপ্ন সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য, দয়াকরে আমাদের ইউটিউব লিংক গুলিতে দেখুন। জাযাকাল্লাহু খাইরান।

Comments

Post a Comment

Popular posts from this blog

(ইমাম মাহদী (আঃ) এর আগমন এবং গাযওয়া ই হিন্দ শুরু)

(প্রেসিডেন্ট এরদোগানের মৃত্যু ও তুর্কীতে ধ্বংস এবং ৩য় বিশ্বযুদ্ধের সূচনা)

মোহাম্মাদ কাসীম কে ???