(মোহাম্মাদ কাসীম বিতরণকারী)

আস্সালামু আলাইকুমআমার নাম মোহাম্মাদ কাসীম। আমি পাকিস্তানে থাকি। এটা কাসীমের ছোট একটি স্বপ্ন। আমি দেখেছি, আমি কিভাবে অন্যান্য লোকদের কাছে খাদ্য বিতরণ করেছি। আমি সবাইকে খাবার বিতরণ শেষ করেছিলাম এবং নিজেদেরকে পূর্ণ করতে তাদের কাছে যথেষ্ট খাবার ছিল। যখন আমি দেখলাম, কতটা খাবার আমার কাছে বাকি ছিল ? সেখানে অনেক বাকি ছিল। তারপর মোহাম্মাদ (সঃ) আমাকে বললেন- কাসীম, আরও খাদ্য বিতরণ কর। আমি চারপাশে তাকালাম এবং সবাইকে সন্তুষ্ট এবং পূর্ণ লাগছিল। তারপর আমি আরও খাবার বিতরণ করা শুরু করলাম এবং মানুষ অবাক হয়ে আমার দিকে তাকিয়েছিল। তারা আমাকে বলছিল- কাসীম, আমরা সন্তুষ্ট এবং আমাদের পেট ভরে গিয়েছে। আমি বিতরণ অব্যাহত রাখলাম এবং আমি দেখেছি কিভাবে এখনও খাবার বাকি ছিল। তারপর আমি কী নিজেকে বিশ্রামে রাখা উচিত নয় কি না ভাবছিলাম। তারপর আমি এমন কিছু নিয়ে ভাবি যা আমাকে খারাপ মনে করেছে। আমি ভাবি, যদি মোহাম্মাদ (সঃ) অন্য কারো স্বপ্নে আসেন তবে কী হবে ? তাকে বলে যে- যাও এবং কাসীমকে বল যে, মোহাম্মাদ (সঃ) আরও খাদ্য বিতরণ করতে বলেছেন। এমন সময় আসবে আমি কখনও চাই না, যেখানে মোহাম্মাদ (সঃ) কেবল আমাকে উপলব্ধি করানোর জন্য অন্যদের বার্তা প্রেরণ শুরু করেছেন। এটা অবশ্যই আমাকে সত্যিই খারাপ মনে হবে। তাই আমি আরো খাদ্য বিতরণ শুরুকরি যতক্ষণ না শেষ হয়। মানুষ প্রত্যাখ্যান করবে। এবং স্বপ্ন সেখানে শেষ হয়। দয়াকরে এই স্বপ্নগুলো অন্যদের সাথে শেয়ার করুন এবং আমার অন্যান্য স্বপ্নগুলো সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য, দয়াকরে আমাদের ইউটিউব লিংক গুলোতে দেখুন। জাযাকাল্লাহু খাইরান।

Comments

Popular posts from this blog

(ইমাম মাহদী (আঃ) এর আগমন এবং গাযওয়া ই হিন্দ শুরু)

(প্রেসিডেন্ট এরদোগানের মৃত্যু ও তুর্কীতে ধ্বংস এবং ৩য় বিশ্বযুদ্ধের সূচনা)

মোহাম্মাদ কাসীম কে ???